Wifi তারের দাম কত wifi cable price in bd 2022

আজ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে কথা বলব সেটি হচ্ছে wifi cable বা wifi তারের দাম কত? আমরা যারা সহরে থাকি মোটামুটি সবার বাসাতেই ওয়াইফাই আছে এমনকি দেখা যাচ্ছে ইতিমধ্যে অনেক গ্রামেও এখন wifi লাইন আছে। আসলে আমাদের লাইন নেয়ার সময় বা যে কোন সময় wifi তারের দরকার হতেই পারে। কিন্তু সঠিক দাম না জানার কারনে আপনি ঠকতেও পারেন। তো চলুন দেখে নেই wifi cable এর দাম কত? 

Wifi cable price bd, wifi fiver cable price bd, fiver cable price bd,

Wifi তারের দাম কত wifi cable price in bd :

wifi cable বিভিন্ন কম্পানির হয়ে থাকে এবং বিভিন্ন কম্পানির তারের দাম ভিন্ন হয়ে থাকে। তবে আপনি প্রতি মিটার তার ৯ টাকা থেকে শুরু করে ১৫ টাকার মধ্যে কিনতে পারবেন। 

Wifi চালাতে কি কি লাগে :

আপনি যদি wifi লাইন নিতে চান আপনার কিছুই করতে হবেনা শুধু তাদের কল করে বলবেন আপনার লাইন লাগবে। আপনার শুধু একটি রাউটার হলেই হবে বাকিটা তারা করে দিবে।

Wifi মাসিক বিল কত :


এটি আপনি কত এম্বিপিএস চালাবেন তার উপর নির্ভর করে যে আপনার মাসিক বিল কত হবে। তবে ৪০০ - ২০০০ বা তার বেশি টাকা পর্যন্ত প্যাক আছে। 

চুরি করে wifi চালানো :

Wifi চুরি করে চালানো সম্ভব না। এটাকে ঢিস ভাবা যাবে না wifi তার থেকে চুরি করার কথা ভাইবেন না। তবে কিছু কিছু ওয়াইফাই বিভিন্ন ভাবে হ্যাক কিরা যেতে পারে৷ wifi hack কিভাবে করবেন দেখতে 

অপটিক্যাল ফাইবার তারের দাম কত :

ফাইভার ৪ কোরের দাম প্রতি মিটার ১২-১৫ টাকা এবং ২ কোরের দাম ৬ -৮ টাকার মধ্যে পেয়ে যাবেন 

Wifi কত mbps কত টাকা :

এটি এভাবে বলা সম্ভব নয়। কারন অনেক অনেক যায়গাতে ১ এমবিপিএস ৫০০ টাকা আবার কোথাও ৫ এমবি পিএস ৫০০ টাকা। তাই এটা বিভিন্ন ব্রডব্যান্ড কম্পানির বিল আলাদা আলাদা হতে পারে। 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url