দ্রুত বীর্যপাত হলে এই পোস্ট আপনার জন্য | দ্রুত বীর্যপাত দূর করার কার্যকর উপায়

সহবাস করার সঠিক নিয়ম, কিভাবে সহবাস করলে বীর্যপাত দেরিতে হয়?

কি করলে  দীর্ঘসময় সহবাস করতে পারবেন?

অনেকের মনে নানা রকম প্রশ্ন যে আমি বেশিক্ষণ মিলন করতে পারি না, বা আমার যৌন ক্ষমা কম অথবা লিঙ্গ ঢুকানোর একটু পরেই বীর্যপাত হয়ে যায়। তো আজ আপনার সাথে ১০ টি কার্যকর উপায় বলা হবে যা থেকে আপনি আপনার যৌন ক্ষমতা অনেকটা বাড়াতে পারবেন। 

শুধু মাত্র আপনি নন অনেক পুরুষ তার যৌন কর্মক্ষমতা বাড়ানোর উপায় খুঁজছেন। আপনারা হয়তো অনেক যায়গাতে অনেক উপায় দেখেছেন তবে আজকে সম্পুর্ন আলাদা কিছু কার্যকর উপায় জানতে পারবেন। 

বাজারে প্রচুর ঔষধ রয়েছে দীর্ঘ সময় সহবাস করার। সেগুলা কিছু সময়ের জন্য কাজ করলেও সরিরের জন্য ক্ষতিকর। একটা কথা মনে রাখবেন যে আপনার লিঙ্গে রক্তচাপের উপর কাজ করে। তাই আপনার রক্তচাপ নিয়ন্ত্রণে রাখতে হবে। এবং আরেকটি বিষয় হচ্ছে আপনার মনের আত্মবিশ্বাসও আপনার সহবাসের সময় বাড়িয়ে দিতে পারে। 

এখন আসি আপনি যে উপায়গুলো অবলম্বন করলে আপনার যৌন ক্ষমতা বাড়াতে পারবেন 


ব্যায়াম করাঃ

যৌন মিলনের সময় আপনার হৃদস্পন্দন বেড়ে যায় বা আপনি যখন বেশি উত্তেজিত হয়ে যান তখন আপনার হৃদস্পন্দন বেড়ে যায় যে কারনে দ্রুত বীর্য বেড়িয়ে আসে। তাই আপনার যৌন সাস্থ উন্নতির জন্য একটি সেরা উপায় হল ব্যায়াম করা প্রতিদিন অন্তত ৩০ মিনিট ঘাম ঝরানো ব্যায়াম করবেন যেমন - দৌরানো সাঁতার কাটা ইত্যাদি।  এতে আপনার হৃদপিন্ডকে স্থির রেখে যৌন কর্মক্ষমতা বাড়াতে সাহায্য করবে।

যে সব খাবার খেলে যৌন ক্ষমতা বাড়বেঃ

যেসব খাবার খেলে আপনার যৌন কর্মক্ষমতা বাড়বে এমন কিছু খাবার তালিকা যেগুলো বিশেষজ্ঞদের পরিক্ষিত-

পিয়াজঃ পিয়াজের রস খেলে আপনার যৌন ক্ষমতা বাড়াতে পারে এক গবেষণায় এলিসা ভিটি বলেন ধীরে ধীরে সময় নিয়ে পেঁয়াজের রস খেতে পারলে তা আমাদের কামেচ্ছা বাড়িয়ে তোলে, সক্রিয় করে তোলে আমাদের যৌনাঙ্গকে। এবং যারা নিয়মিত পিয়াজ খায় তাদের যৌন চাহিদাও অনেকটা বেশি বলে প্রমানিত হয়। 

রসুনঃ রসুন খেলে উপকার সেটি কম বেশি আমরা সবাই জানি।  আফ্রিকান হেলথ সায়েন্স বলেছেন রক্তে শর্করা ও কোলেস্টেরলের মাত্রা নিয়ন্ত্রণ করে। 

জিরাঃ প্রতিদিন ১ কাপ চায়ের সাথে এক চামচ জিরা মিশিয়ে খেতে পারেন এতে আপবার যৌন ক্ষমতা বৃদ্ধি পাবে।  এছাড়াও আরো কিছু খাবার আছে যেমন- কলা, মধু, সজনা ইত্যাদি।


যৌন ক্ষমতা বাড়াতে যে অভ্যাস দূর করতে হবেঃ

চিন্তাধারার পরিবর্তনঃ দ্রুত বীর্যপাতের একটি বড় কারন হচ্ছে চিন্তাধারা। যেমন আমরা জানি কি ভাবলে বা কি দেখলে কিভাবে দেখলে আমাদের উত্তেজনা মাত্রাতিরিক্ত বেড়ে যায়। এবং আমরা সেগুলো বেশি ভাবি মিলনের সময় যে কারনে দ্রুত বীর্যপাত হতে পারে।  তাই মিলনের সময় এসব ভাবা বন্ধ করে এক মনস্ক হয়ে মিলন করতে হবে বা এমন কিছু ভাবা যাবে না। 

যৌন মিলনের সময় লিঙ্গে হাত দেয়াঃ এটি নিয়ে কেও না ঘাটলেও এটি একটি কারন দ্রুত বীর্যপাতের। আপনি যখন মিলন করেন তখন বার বার যদি লিঙ্গে হাত লাগান তাহলে দ্রুত বীর্যপাত হতে পাড়ে তাই অবশ্যই লিঙ্গে হাত লাগানো যাবে না। 

পর্ন ভিডিও দেখাঃ এটি খুবই বাজে অভ্যাস আপনি যদি এমন ভিডিও দেখার পড়ে সহবাস করেন বা দেখতে দেখতে সহবাস করেন তাহলে আপনার দ্রুত বীর্যপাত হতে পারে তাই এই অভ্যাস বাত দিতে হবে। 

দুঃচিন্তাঃ

চিন্তামুক্ত থাকতে হবে মন মিজাজ সব সময় ভাল রাখতে হবে। কোন কিছু নিয়ে টেনশন করলে আপনি নানা রকম যৌন সমস্যায় ভূগতে পারেন যেমন লিঙ্গ শক্ত না হয়া, বেশিক্ষণ সহবাস করতে না পারা ইত্যাদি তাই চিন্তামুক্ত থাকতে হবে।

কিছু কথাঃ নিজের প্রতি আত্যবিশ্বাস বাড়ান দেখবেন সব ঠিক হয়ে যাবে। এবং নিয়মিত ব্যায়াম করুন হাসুন খারাপ চিন্তা ভাবনা বন্ধ করুন সহবাস করার সময় অন্য কিছু ভাবুন দেখবেন আপনার সমস্যার সমাধান হচ্ছে। আপনার পরিবর্তন নিজেই খেয়াল করতে পারবেন৷ ধন্যবাদ সময় নিয়ে পড়ার জন্য। 

তথ্যঃ অনলাইন নিউজ সহ সোস্যাল মিডিয়ায় অনেক ডাক্তারের পরামর্শ থেকে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url